ভুজের বহুল প্রতীক্ষিত গান: দ্য প্রাইড অফ ইন্ডিয়া, জালিমা কোকো কোলা সবেমাত্র রিলিজ করেছে এবং ইতিমধ্যে ৫০০০০ ভিউ হিট করার রেকর্ডে রয়েছে। গানটির মিউজিক ভিডিওতে নোরা ফাতেহি কে শ্রেয়া ঘোষালের কণ্ঠে নাচতে দেখা গিয়েছে।

ভিডিওটিতে নোরা ফাতেহি আকাশী রঙের একটি ঘাগড়া দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছেন। জালালিমা কোকা কোলার “মিউজিক ভিডিওটি আকর্ষণীয় অংশ হল গানটিতে শ্রেয়া ঘোষাল গলা মিলিয়েছেন।

গীতিকার হলেন ভাইয়ু এবং সংগীতশিল্পী তানিশক বাগচী। ভিডিওতে নাচের কোরিওগ্রাফ করেছেন গণেশ আচার্য।ভূজ: একাত্তরের ভারত-পাক যুদ্ধ অবলম্বনে নির্মিত প্রাইড অফ ইন্ডিয়া এবং

মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, অ্যামি ভার্ক, শারদ কেলকার এবং নোরা ফাতেহি।ভুজের ট্রিলার: প্রাইড অফ ইন্ডিয়া নোরাকে একজন গুপ্তচর হিসাবে দেখা যাবে।

যিনি পাকিস্থানে একজন নৃত্যশিল্পীর বেশে সমস্ত কাজ করেন। অতি সংক্ষিপ্ত চরিত্র হলেও নোরা ফাতেহি চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ এ সিনেমাতে। এই চরিত্রটি সত্য ঘটনা অবলম্বনে

তৈরি হয়েছে তবে সেই মহিলার আসল পরিচয় গোপন রেখে সম্পূর্ণ কাজ করা হয়েছে সিনেমাতে। ১৩ ই আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম থেকে এই সিনেমা মুক্তি পেতে চলেছে।

১৯৭১ সালে ভারত পাকিস্তান যুদ্ধের পটভূমি কার ভিত্তিতে তৈরি হয়েছে এই সিনেমাটি। সিনেমার ট্রেলার ইতিমধ্যে রিলিজ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে এবং দর্শকেরা দারুণভাবে পছন্দ করেছে। রাতারাতি জনপ্রিয়তা পেয়েছে সিনেমার ট্রেলার।