তারকা হলে খ্যাতি আর নিন্দা দুটোই আসে বানের জ’লের মতো। চিত্রনায়িকা পরীমণির ক্ষেত্রেও বিষয়টা একই। সিনেমা অঙ্গনে এসে নিজের রূপ-গ্ল্যামারের গুণে তিনি জায়গা করে নিয়েছেন; পেয়েছেন জনপ্রিয়তা।

তার ফেসবুক পেজে রয়েছে এক কোটির বেশি অনুসারী। দেশের যেকোনো সিনে তারকার চেয়ে তার অনুসারী বেশি। ফলোয়ার বা অনুসারীদের মধ্যে সবাই কি ভক্ত বা শুভাকাঙ্ক্ষী? উত্তর হলো– না! এর মধ্যে বড় একটা

অংশই প্রতিনিয়ত স’মালো’চনা’য় মেতে থাকেন। সেটা পরীমণির ব্যক্তি’গত বিষয় হোক কিংবা সিনেমাকে’ন্দ্রিক কোনো প্রসঙ্গ। তবে নি’ন্দু’কেরা স’মা’লোচনা করলেও পরী তাদেরকে ভালোবাসাই দিতে চান। ফেসবুকে তিনটি ছবি পোস্ট করে এমনটাই জানালেন নায়িকা। ছবিগুলোতে দেখা যায়, একটি বিলাসবহুল ইয়টে বসে আছেন পরী। তার রূপের আবেদন যেন মুড়িয়ে রেখেছে ছবিগুলোকে। পোস্টটির ক্যাপশনে পরী লিখেছেন, ‘ওহে নি’ন্দুকেরা, ভালোবা’সা নাও’।

জানা গেছে, গত এপ্রিল মাসে দুবাইতে গিয়েছিলেন পরী। তখনই ছবিগুলো ক্যামেরাবন্দি করেছিলেন তিনি। এর আগেও একই ইয়টে তোলা আরেকটি ছবি ভক্ত’দের সঙ্গে শেয়ার করেছিলেন নায়িকা। এদিকে বর্তমানে পরীমণি ব্যস্ত আছেন ‘প্রীতলতা’ সিনেমা নিয়ে। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী ১০ আগস্ট থেকে এই সিনেমার নতুন লটের চিত্রায়ন শুরু হবে।

কিছু দিন আগেই এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার প্রকাশিত হয়। সেটা দেখে অনেকেই পরীর প্রশংসা করেছেন। উল্লেখ্য, ‘প্রীতিলতা’ সিনেমাটি নির্মিত হচ্ছে ব্রিটিশ বিরো’ধী বিপ্লবী না’রী শহী’দ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে। এটি নির্মাণ করছেন রাশিদ পলাশ। চিত্রনাট্য সাজিয়েছেন গোলাম রাব্বানি।